বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৩টি পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। পদগুলো হলো ক্রয়/ভান্ডার/সিএন্ডএফ কর্মকর্তা, রসায়নবিদ এবং সহকারী নিরাপত্তা কর্মকর্তা/আঞ্চলিক গোয়েন্দা কর্মকর্তা।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ক্রয়/ভান্ডার/সিএন্ডএফ কর্মকর্তা পদের মৌখিক পরীক্ষা ২৩ জানুয়ারি, সহকারী নিরাপত্তা কর্মকর্তা/আঞ্চলিক গোয়েন্দা কর্মকর্তা পদের পরীক্ষা ২৪ জানুয়ারি এবং রসায়নবিদ পদের পরীক্ষা ২৫ থেকে ২৬ জানুয়ারি রাজধানীর আবদুল গণি রোডের বিদ্যুৎ ভবনে এসব পদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের অনলাইন থেকে ডাউনলোড করা আবেদনপত্র ও প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। এ ছাড়া সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র ও সত্যায়িত কপি, দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, জাতীয় পরিচয়পত্রের মূল কপি ও সত্যায়িত কপি, দুজন অনাত্মীয় প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ, প্রার্থী যে জেলার স্থায়ী বাসিন্দা সেই জেলার সংশ্লিষ্ট সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্রের মূল কপি ও সত্যায়িত কপি, মাইক্রোসফট অফিসের (এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট ইত্যাদি) ওপর কম্পিউটার প্রশিক্ষণ–সংক্রান্ত সনদপত্রের মূল কপি ও সত্যায়িত কপি সাথে আনতে হবে।

এসব কাগজপত্রের মূল কপি ও এক সেট সত্যায়িত ফটোকপিসহ মৌখিক পরীক্ষার দিন নির্ধারিত সময় ও স্থানে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। এসব কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে বা পেশকৃত কাগজপত্রের সঙ্গে অনলাইনে দাখিলকৃত আবেদনপত্রে তথ্যের কোনো অমিল পাওয়া গেলে প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

৩টি পদের মৌখিক পরীক্ষার সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

https://www.bpdb.gov.bd/sites/default/files/files/bpdb.portal.gov.bd/notices/39d108f5_76f8_4f66_b0f6_6a0fa0ee04a3/2023-01-08-13-17-e6a1c2bd79d3e91e58ff40c2b995c71c.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে