বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) আওতাধীন ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর ও গোপালগঞ্জ জেলায় সম্পূর্ণ নিজস্ব আয়ে (বিতরণকৃত ঋণের অর্জিত সেবামূল্য দ্বারা) পরিচালিত উৎপাদনমুখী কর্মসংস্থান কর্মসূচি (পিইপি), বিআরডিবি, ফরিদপুরের অধীন অস্থায়ী ভিত্তিতে ২ ধরনের পদে ৫৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। সরাসরি কোনো আবেদন গ্রহণ করা হবে না।

পদের নাম: মাঠ সংগঠক।
পদের সংখ্যা: ৫০টি।

আবেদনের যোগ্যতা: স্নাতক পাস।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০/-

পদের নাম: কম্পিউটার কাম ক্রেডিট অ্যাসিস্ট্যান্ট (সিসিএ)
পদের সংখ্যা: ৮টি।
আবেদনের যোগ্যতা: কম্পিউটারে ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৪০ ও ৩০ শব্দ টাইপের গতিসহ এইচএসসি পাস হতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০/-

বয়সসীমা : ২৫ মার্চ ২০২০ তারিখে সব পদের প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং সর্বনিম্ন ১৮ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/নাতি–নাতনির ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদনপত্রের সাথে যে সব কাগজপত্র জমা দিতে হবে : আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্মতারিখ, জাতীয়তা, বয়স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, আবেদনপত্রে পে-অর্ডার/ব্যাংক ড্রাফট নম্বর, তারিখ ও ব্যাংকের নাম উল্লেখ করে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে), ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা/সিটি করপোরেশনের মেয়র বা কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার কাছ থেকে গৃহীত চারিত্রিক সনদপত্রের মূল কপি সংযুক্ত করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : নির্বাহী পরিচালক, পিইপি-বিআরডিবি শিরোনামে অগ্রণী ব্যাংক লিমিটেড, জেলা পরিষদ শাখা, ফরিদপুরের অনুকূলে মাঠ সংগঠক পদের জন্য ৪০০ টাকা এবং কম্পিউটার কাম ক্রেডিট অ্যাসিস্ট্যান্ট (সিসিএ) পদের জন্য ৩০০ টাকার এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নির্বাহী পরিচালক, উৎপাদনমুখী কর্মসংস্থান কর্মসূচি (পিইপি), বিআরডিবি, সদর দপ্তর, এলজিইডি ভবন (তৃতীয় তলা), জেলা পরিষদ চত্বর, ফরিদপুর।

আবেদনের শেষ তারিখ: ১২ ফেব্রুয়ারি ২০২৩।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে