সাধারণ পুলের আওতায় নিয়োগযোগ্য বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ ও অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার পদের বাছাই পরীক্ষা ২১ সেপ্টেম্বর (বুধবার) বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। রাজধানীর চারটি শিক্ষাপ্রতিষ্ঠানে এই পরীক্ষা নেওয়া হবে। মোট পরীক্ষার্থীর সংখ্যা ৬ হাজার ৮২৬ জন।

মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ, লালমাটিয়া বালিকা  উচ্চবিদ্যালয়, শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় ও মোহাম্মদপুর সরকারি উচ্চবিদ্যালয়ে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

কোনো প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে http://bpsc.teletalk.com.bd/ টেলিটকের এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন।

পরীক্ষায় কোনো ক্যালকুলেটর ব্যবহার করা যাবে না। মুঠোফোন, ইলেকট্রনিক ঘড়ি, ঘড়িসদৃশ মুঠোফোন, কোনো ইলেকট্রনিক যোগাযোগ যন্ত্র, হাতঘড়ি, বইপুস্তক, ব্যাগসহ কোনো পরীক্ষার্থী পরীক্ষা হলে প্রবেশ করতে পারবেন না। পরীক্ষার হলের গেটে পুলিশের উপস্থিতিতে উল্লিখিত দ্রব্যাদি এবং প্রবেশপত্র পরীক্ষা করে প্রার্থীদের হলে প্রবেশের অনুমতি দেওয়া হবে। পরীক্ষা কক্ষে কোনো পরীক্ষার্থীর কাছে উপরিউক্ত কোনো কিছু পাওয়া গেলে ওই প্রার্থীকে বহিষ্কার করে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ভবিষ্যতে কমিশন কর্তৃক গৃহীত সব নিয়োগ পরীক্ষার জন্য অযোগ্য ঘোষণা করা হবে।

প্রার্থীদের স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত স্বাস্থ্যবিধি অনুসরণ করে বাছাই পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে; সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং মাস্ক পরিহিত অবস্থায় পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.bpsc.gov.bd/sites/default/files/files/bpsc.portal.gov.bd/psc_exam/e5962d28_5de9_4852_97e7_fa157999fe95/bpsc_007.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে