তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের শিল্প নির্দেশক/ গ্রাফিকস শিল্প নির্দেশক/ দৃশ্য পটকার (গ্রেড-২) ও আর্টিস্ট পদে চার ঘণ্টার লিখিত পরীক্ষা ২৬ সেপ্টেম্বর পিএসসির ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হবে। শিল্প নির্দেশক পদে পরীক্ষার্থীর সংখ্যা ১৪৫ ও আর্টিস্ট পদে ৩১ জন।

চিত্রগ্রাহক পদের চার ঘণ্টার লিখিত পরীক্ষা আগামী ২ অক্টোবর শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। চিত্রগ্রাহক পদে পরীক্ষার্থী ৪০১ জন।

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

কোনো প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে পিএসসির http://www.bpsc.gov.bd/

ওয়েবসাইট বা টেলিটকের http://bpsc.teletalk.com.bd/ ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। প্রবেশপত্র ছাড়া কাউকে কেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না।

পরীক্ষা শুরুর কমপক্ষে ১৫ মিনিট আগে কেন্দ্রে আসতে হবে। পরীক্ষা শুরু হওয়ার ১৫ মিনিট পর কাউকে কেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না এবং পরীক্ষা শুরুর দুই ঘণ্টার মধ্যে কেউ কক্ষ ত্যাগ করতে পারবেন না। পরীক্ষায় সাধারণ ক্যালকুলেটর ব্যবহার করা যাবে।

তথ্য সম্প্রচার মন্ত্রণালয়ের বিভিন্ন পদের লিখিত পরীক্ষার সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন : http://www.bpsc.gov.bd/sites/default/files/files/bpsc.portal.gov.bd/psc_exam/69a79788_d044_4f4d_bfaf_c659e451542e/bpsc_003.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে