ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) রাজস্ব খাতভুক্ত শূন্য পদে ৬১ জন গাড়িচালক (ভারী) পদে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে ডাকযোগে আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

পদের নাম: গাড়িচালক (ভারী)
পদের সংখ্যা: ৬১টি।
আবেদনের যোগ্যতা: অষ্টম শ্রেণি বা জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় পাস। বৈধ লাইসেন্সসহ ভারী যানবাহন চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০/-

বয়সসীমা : ১ আগস্ট ২০২২ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনপত্রের সাথে যে সব কাগজপত্র জমা দিতে হবে :  আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্মতারিখ, বয়স, নিজ জেলার নাম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা বা সিটি করপোরেশনের মেয়র/কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধন সনদপত্রের সত্যায়িত ফটোকপি; শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত ফটোকপি; সদ্য তোলা তিন কপি পাসপোর্ট আকারের রঙিন ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। প্রার্থীর নিজ ঠিকানা উল্লেখ করে সরকার নির্ধারিত ডাকটিকিটসহ ৯ ইঞ্চি বাই ৪ ইঞ্চি সাইজের ফেরত খাম সংযুক্ত করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : মেয়র, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অনুকূলে যেকোনো অনুমোদিত তফসিলভুক্ত ব্যাংক থেকে ৫০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: আবেদনপত্র সচিব, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, নগর ভবন, ঢাকা বরাবরে ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ১৫ সেপ্টেম্বর ২০২২।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে