আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের পলিসি অ্যান্ড অ্যাডভোকেসি বিভাগের কমিউনিকেশন টিমে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইন বা ই–ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: ডিজিটাল অ্যাডভোকেসি ক্যাম্পেইনার
পদসংখ্যা: ১ টি।
আবেদনের যোগ্যতা: কমিউনিকেশনস, ডিজিটাল মিডিয়া, পলিটিকস, গণযোগাযোগ, সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। দেশি ও আন্তর্জাতিক পরিসের সামাজিক যোগাযোগের মাধ্যম, কি প্ল্যাটফর্ম, অডিয়েন্স সম্পর্কে জানাশোনা থাকতে হবে। সম্পাদনায় দক্ষতা থাকতে হবে। কমিশনিং, ডিজিটাল কনটেন্ট তৈরি, ইমেজ, ভিডিও ও ইউজার ইন্টরেকশনের কাজে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। অ্যাডোব ফটোশপ, প্রিমিয়ার, ইলাস্ট্রেটর বা অন্য কোনো এডিটিং টুলসের কাজ জানতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (১০ মাস)
কর্মস্থল: ঢাকা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮০,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী দৈনিক ভাতা, আবাসন, ভ্রমণ ভাতা ও ল্যাপটপ দেওয়া হবে।

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে। এ ছাড়া এই পদের জন্য কেন আপনি যোগ্য, তা জানিয়ে wateraidbangladesh@wateraid.org এই ঠিকানায় সিভি মেইল করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ১৪ আগস্ট ২০২২।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে