চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, প্রভাষক ও গবেষণা প্রভাষক পদে ২২ জনকে নিয়োগ দেয়ার জন্য আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে আবেদন করতে আহ্বান করা হয়েছে।

পদের নাম: অধ্যাপক। (যন্ত্রকৌশল বিভাগে একটি পদ ও ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ একটি পদ)

পদের সংখ্যা: ২টি।

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০/-

বয়সসীমা: সর্বোচ্চ ৫২ বছর।

পদের নাম: সহযোগী অধ্যাপক। (যন্ত্রকৌশল বিভাগে একটি পদ এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগে দুটি পদ)

পদের সংখ্যা: ৩টি।

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০/-

বয়সসীমা: সর্বোচ্চ ৪৮ বছর।

পদের নাম: সহকারী অধ্যাপক। (পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগে একটি পদ (অধ্যাপক পদের বিপরীতে), ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে চারটি পদ (স্থায়ী তিনটি ও সহযোগী অধ্যাপক পদের বিপরীতে একটি), পানিসম্পদ কৌশল বিভাগে একটি পদ (অধ্যাপক পদের বিপরীতে) এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগে একটি পদ (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)

পদের সংখ্যা: ৭টি।

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০/-

বয়সসীমা: সর্বোচ্চ ৪০ বছর।

পদের নাম: প্রভাষক। (স্থাপত্য বিভাগে একটি পদ (অধ্যাপক পদের বিপরীতে), ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে একটি পদ, ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে দুটি পদ (অধ্যাপক পদের বিপরীতে), তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগে দুটি পদ, পানিসম্পদ কৌশল বিভাগে একটি পদ এবং মেকাট্রনিকস অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগে দুটি পদ)

পদের সংখ্যা: ৯টি।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০/-

বয়সসীমা: ১৮–৩০ বছর।

পদের নাম: গবেষণা প্রভাষক। (সেন্টার ফর এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ)

পদের সংখ্যা: ১টি।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০/-

বয়সসীমা: ১৮-৩০ বছর।

বয়সসীমা : প্রার্থীদের বয়স উল্লেখিত সীমার মধ্যে থাকতে হবে। উচ্চতর ডিগ্রিধারী প্রার্থীদের বয়সসীমা শিথিলযোগ্য। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

আবেদন ফরম ডাউনলোড করা:  আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের https://www.cuet.ac.bd এ ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : সব পদের জন্য আবেদন ফি ৫০০ টাকা সোনালী ব্যাংক লিমিটেড, চুয়েট শাখা, চট্টগ্রামের অনুকূলে রেজিস্ট্রার, চুয়েট, চট্টগ্রাম বরাবর ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর পূরণ করে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১০ সেট দরখাস্ত, সহকারী অধ্যাপক, প্রভাষক ও গবেষণা প্রভাষক পদের জন্য ৭ সেট দরখাস্ত প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি বা ডাকযোগে রেজিস্ট্রার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), চট্টগ্রাম বরাবরে আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ৪ আগস্ট, ২০২২।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://www.cuet.ac.bd/appointments/1657017859_Advertisement.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে