হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ১৬তম গ্রেডভুক্ত জুনিয়র অডিটরের পদে জনবল নিয়োগের জন্য গত ১ এপ্রিল অনুষ্ঠিত এমসিকিউ প্রিলিমিনারি পরীক্ষায় সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ২২ জুলাই, ২০২২ (শুক্রবার) সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিএএফ শাহীন কলেজ ঢাকা, বীরশ্রেষ্ঠ শহীদ জাহাঙ্গীর গেট, ঢাকা সেনানিবাস, ঢাকা-১২০৬ এই কেন্দ্রে অনুষ্ঠিত হবে। মোট পরীক্ষার্থীর সংখ্যা ৫৪০০ জন।

হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীর নামে নতুন করে কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্র লিখিত ও মৌখিক পরীক্ষায় ব্যবহৃত হবে। কোনো প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে, নষ্ট হলে বা চুরি হয়ে গেলে http://cga.teletalk.com.bd/err.php?err=532 টেলিটকের এ ওয়েবসাইট থেকে আবার ডাউনলোড করা যাবে।

পরীক্ষার্থীদের সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে কেন্দ্র প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার সুবিধার্থে পরীক্ষা শুরু হওয়ার কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরু হওয়ার পর কোনো প্রার্থী পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। প্রবেশপত্র ছাড়া অন্য কোনো ধরনের কাগজপত্র, বইপুস্তক, মুঠোফোন, স্মার্ট ওয়াচ, মানিব্যাগ, ক্যালকুলেটর বা অন্য কোনো ইলেকট্রনিক যোগাযোগ যন্ত্র ইত্যাদি সামগ্রী পরীক্ষাকেন্দ্রে আনা সম্পূর্ণ নিষিদ্ধ।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.cga.gov.bd/sites/default/files/files/cga.portal.gov.bd/notices/8b1344ad_557e_4be5_94dc_ee4f854df08f/2022-06-23-09-00-16a871a57b5e96c13d816fbd1bbb7104.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে