১৮ জুন ই-ক্যাবের ২০২২-২৪ সালের ৪র্থ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।  আসন্ন নির্বাচন নিয়ে ঐক্য প্যানেলের টিম লিডার যাচাই.কম লি:-এর প্রতিষ্ঠাতা প্রকৌশলী আব্দুল আজিজ অধিকার টিভিকে তার ভাবনার কথা জানান।

অধিকার টিভি : ই-ক্যাব নির্বাচনে আপনার অংশ নেয়ার কারণ কী?

প্রকৌশলী আব্দুল আজিজ : বাংলাদেশ রেলওয়ের সরকারি চাকরি ছেড়ে আমি ই-কমার্স প্রতিষ্ঠান দিয়ে ব্যবসায়ি হিসেবে কর্মজীবন শুরু করি। আমি টেকবিডি-এর কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট  ও প্রফেশনাল ইনস্টিটিউট এসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটির প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করার পাশাপাশি আমি আমিষ ব্র্যান্ডের এগ্রো খামার, সফটওয়্যার কোম্পানি, টেস্ট্রি এবং সতেজ নামে আলাদা দুটি অর্গানিক এবং প্রসেসিং ফুড ব্র্যান্ড ইন্ড্রাস্ট্রিজ, মেট্রো সুপারশপ এবং রিটেইল বিজনেস, মিডিয়া, লজিস্টিকস কোম্পানি এবং সোনারগাঁও ইউনিভার্সিটি, এনআইইটি, এনপিআই, বিআইএসটি, এনআইএমটি, অগ্রনী মডেল স্কুল এন্ড কলেজ, ভাউয়াল গাজীপুর মেডিক্যাল ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেছি। আমি ই-ক্যাবের বড় বড় ইভেন্ট এবং প্রায় সকল কার্যক্রমের সাথে সম্পৃক্ত ছিলাম। তাই ই-ক্যাব সংগঠনের একজন সদস্য হিসেবে আমি ই-ক্যাবের উন্নয়নে এবং ই-ক্যাব সদস্যদের স্বার্থ ও অধিকার আদায়ের জন্য সবাইকে সম্পৃক্ত করতে চাই। সেই সাথে ই-ক্যাবকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নেতৃত্ব দিয়ে এ খাতের উন্নয়নে আমি কাজ করতে চাই। আমি ই-ক্যাব সদস্যদের বিভিন্ন দাবী বাস্তবায়ন এবং অধিকার আদায়ের জন্য নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই।

অধিকার টিভি : ই-কমার্স খাতে আপনার অবদান কী?

প্রকৌশলী আব্দুল আজিজ : আমি ই-ক্যাবের পরিচালনা পর্ষদ বা কার্যনির্বাহী কোনো কমিটিতেই ছিলাম না। আমি ই-ক্যাবের একজন সাধারণ সদস্য। তবে এতটুকু বলতে পারি, ই-ক্যাবের কমিটিতে যতজন ছিলেন তাঁদের সবার চেয়ে বেশি সক্রিয় থেকে কাজ করার চেষ্টা করেছি। লকডাউনেও  কাজ করেছি। এ জন্য নানাবিধ কার্যক্রমের সাথে আমি সম্পৃক্ত ছিলাম।

অধিকার টিভি : নির্বাচনে জয়ী হলে সদস্যদের জন্য আপনি কী করবেন?

প্রকৌশলী আব্দুল আজিজ : আমি নির্বাচিত হলে  আপনাদের মনোনীত প্রতিনিধি হয়ে ই-ক্যাব এবং ই-ক্যাবের সম্মানিত সকল সদস্যদের কল্যাণে কাজ করে যাবো। এ ছাড়া আমি ই-ক্যাবের সম্মানিত সকল সদস্যের মতামত এবং পরামর্শ নিয়ে ই-কমার্স খাতের উন্নয়নের জন্য সদস্যদের সাথে নিয়ে আন্তরিকভাবে কাজ করে যাবো। আমি ও আমার টিম ঐক্য চাই ই-কমার্স খাতের উন্নয়ন, কথা দিচ্ছি পাশে পাবেন সারাক্ষণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে