সাউথইস্ট ব্যাংক লিমিটেডে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা ও রাজশাহীতে ক্রেডিট কার্ড বিভাগে ট্রেইনি সেলস এক্সিকিউটিভ পদে ২০০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ট্রেইনি সেলস এক্সিকিউটিভ। (বিভাগ: ক্রেডিট কার্ড)

পদের সংখ্যা: ২০০টি।

আবেদনের যোগ্যতা: কমপক্ষে স্নাতক পাস। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে কোনো তৃতীয় বিভাগ/ শ্রেণি থাকা যাবে না। চাপ নিয়ে কাজের আগ্রহ থাকতে হবে। টার্গেট পূরণে সক্ষম হতে হবে। এমএস ওয়ার্ড ও এমএস এক্সেলের কাজে পারদর্শী হতে হবে।

বয়স: ৩১ মে ২০২২ তারিখে প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

কর্মস্থল: ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা ও রাজশাহী।

বেতন: মাসিক বেতন ১২,০০০ টাকা। টার্গেট পূরণের ওপর কমিশন রয়েছে। বছরে দুটি উৎসব বোনাস। এ ছাড়া এক বছর পর সেলস এক্সিকিউটিভ হিসেবে মাসিক বেতন ১৪,০০০ টাকা ও কার্ড প্রতি কমিশন, এর এক বছর পর ডেপুটি গ্রুপ লিডার হিসেবে মাসিক বেতন ১৬,০০০ টাকা ও কার্ড প্রতি কমিশন এবং এর এক বছর পর গ্রুপ লিডার হিসেবে মাসিক বেতন ১৮,০০০ টাকা ও কার্ড প্রতি কমিশন দেওয়া হবে।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের https://hotjobs.bdjobs.com/jobs/SEbank/SEbank39a.htm এই লিংকে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ মে ২০২২। বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন : https://hotjobs.bdjobs.com/jobs/SEbank/SEbank39a.htm

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে