বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল (বিউপি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক বিভাগে শিক্ষক নিয়োগ দেবে। আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

যেসব বিভাগে প্রভাষক নেওয়া হবে : ইংরেজি বিভাগে ২জন, ডিজাস্টার অ্যান্ড হিউম্যান সিকিউরিটি ম্যানেজমেন্ট বিভাগে ১জন, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে ১জন, ইকোনমিক্স বিভাগে ১জন, ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে ১ জন, সোশিওলজি বিভাগে ২জন, মার্কেটিং বিভাগে ১জন, অ্যাকাউন্টিং বিভাগে ২ জন, ম্যানেজমেন্ট বিভাগে ২জন, ফাইন্যান্স বিভাগে ১জন, আন্তর্জাতিক সম্পর্ক পদে ১জন, আইন বিভাগে ১জন, মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম বিভাগে ২জন, আইসিই/আইসিটি/ইইই বিভাগে ২জন, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ২জন, রসায়ন বিভাগে ১ জন, উদ্ভিদবিজ্ঞান বিভাগে ১জন নিয়োগ নিয়োগ দেওয়া হবে।

প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের বিউপির ওয়েব সাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। পূরণ করে ডাকযোগে রেজিস্টার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল, মিরপুর, ঢাকা-১২১৬ এই ঠিকানায় পাঠাতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : ২২০০০-৫৩০৬০ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ৫ এপ্রিল, ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন এখানে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে