গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয় ও এর অধীন কার্যালয়গুলোতে ৩ ধরনের পদে ৩০ জনকে নিয়োগের জন্য আগ্রহী গাইবান্ধা জেলার স্থায়ী বাসিন্দাদের আবেদন করতে আহ্বান করা হয়েছে।

পদের নাম: অফিস সহায়ক।
পদের সংখ্যা: ১৫টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এসএসসি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

পদের নাম: নিরাপত্তা প্রহরী।
পদের সংখ্যা: ১২টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এসএসসি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রার্থীকে সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

পদের নাম: পরিচ্ছন্নতাকর্মী।
পদের সংখ্যা: ৩টি।
আবেদনের যোগ্যতা: জুনিয়র স্কুল সার্টিফিকেট/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

বয়সসীমা: প্রার্থীর বয়স ৩১ ডিসেম্বর ২০২১ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। ২৫ মার্চ ২০২০ তারিখে যাঁদের বয়স ৩০ বছর পূর্ণ হয়েছে, তাঁরাও আবেদন করতে পারবেন।

আবেদন ফি :  প্রার্থীকে ১-০৭৪২-০০০০-২০৩১ নম্বর কোডে ট্রেজারি চালানের মাধ্যমে ৫০ টাকা জমা দিয়ে চালানের মূল কপি আবেদনপত্রে সংযুক্ত করতে হবে।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের চাকরির নির্ধারিত আবেদন ফরম অনুযায়ী কম্পিউটার কম্পোজ বা নিজ হাতে পূরণ করে আবেদন করতে হবে। নির্ধারিত আবেদন ফরমটি গাইবান্ধা জেলার ওয়েবসাইটে (www.gaibandha.gov.bd), জেলা প্রশাসকের কার্যালয় ও গাইবান্ধা জেলার সব উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

আবেদনের শেষ তারিখ : ৫ ফেব্রুয়ারি ২০২২।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জেলা প্রশাসক ও সভাপতি, জেলা নির্বাচনী কমিটি, গাইবান্ধা বরাবরে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্র অফিস চলাকালে ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি আবেদনপত্র জমা নেওয়া হবে না।

জরুরি তথ্য : খামের ওপর পদের নাম, বিশেষ কোটা ও বাম পাশে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা লিখতে হবে। আবেদনপত্রের সঙ্গে নিজের নাম ও ঠিকানা লিখিত ১০ টাকার ডাকটিকিট লাগানো একটি ১০.৫ ইঞ্চি x ৪.৫ ইঞ্চি সাইজের ফেরম খাম জমা দিতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে