বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের অঙ্গপ্রতিষ্ঠান ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স লিমিটেড (ইএলবিএল) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: উপব্যবস্থাপক (পরিচালন)।

পদসংখ্যা: ১টি

আবেদন যোগ্যতা : বিএসসি ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল/সিভিল/ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস/পেট্রোলিয়াম/কেমিক্যাল) ডিগ্রি। কমপক্ষে একটি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না। কোনো প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট পদের কর্মকর্তা হিসেবে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন)।

পদসংখ্যা: ১টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: এমকম (ব্যবস্থাপনা/এইচআরএম)/এমবিএ (ব্যবস্থাপনা/এইচআরএম)/এমএসএস (লোক প্রশাসন) ডিগ্রি। কমপক্ষে একটি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (হিসাব ও অর্থ)।

পদসংখ্যা: ১টি

আবেদন যোগ্যতা : এমকম/এমবিএ /এমবিএস ডিগ্রি। কমপক্ষে একটি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (নিরীক্ষা)।

পদসংখ্যা: ১টি

আবেদন যোগ্যতা : এমকম/এমবিএ /এমবিএস ডিগ্রি। কমপক্ষে একটি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না। সিএ কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (পরিচালন)।

পদসংখ্যা: ১টি

আবেদন যোগ্যতা: বিএসসি ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল/সিভিল/ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস/পেট্রোলিয়াম/কেমিক্যাল) ডিগ্রি। কমপক্ষে একটি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: কনিষ্ঠ কর্মকর্তা (একান্ত সচিব)।

পদসংখ্যা: ১টি

আবেদন যোগ্যতা : এমএ/এমবিএ (ব্যবস্থাপনা/এইচআর)/এমকম (ব্যবস্থাপনা/এইচআর)/এমবিএ (ব্যবস্থাপনা/এইচআর)/এমএসএস (লোক প্রশাসন) ডিগ্রি। কমপক্ষে একটি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা: ২টি

আবেদন যোগ্যতা : উচ্চমাধ্যমিক সার্টিফিকেট পাসসহ কম্পিউটারে এমএস অফিসের সম্যক জ্ঞান থাকতে হবে। বাংলা টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।

বেতন স্কেল: ৯,৩০০-২০,৪৯০ টাকা

পদের নাম: ইলেকট্রিশিয়ান। 

পদসংখ্যা: ১টি

আবেদন যোগ্যতা: অষ্টম শ্রেণি পাসসহ যথাযথ কর্তৃপক্ষ থেকে প্রাপ্ত বৈধ ইলেকট্রিক্যাল লাইসেন্সধারী ও পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা।

বেতন স্কেল: ৯,৩০০-২০,৪৯০ টাকা

আবেদন যেভাবে : আগ্রহীরা এই ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে হবে। অনলাইনে পূরণ করা আবেদনপত্রের একটি রঙিন প্রিন্ট কপি মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে।

আবেদন ফি : ১-৬ নম্বর পদের জন্য ৩০০ টাকা এবং ৭-৮ নম্বর পদের জন্য ২৫০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে সার্ভিস চার্জসহ আবেদনপত্র পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদন করার শেষ সময়: ১৪ জানুয়ারি ২০২২, বিকাল ৫টা পর্যন্ত।

চাকরির বিজ্ঞপ্তির দেখতে নিচে লিংকের ক্লিক করুন: http://elbl.gov.bd/sites/default/files/files/elbl.portal.gov.bd/notices/ae90cf64_efd9_4446_9dbe_897a09ef64db/2021-12-15-04-49-54a83db7608c74936dbaf7bf2a869b92.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে