এস. আলম গ্রুপে নিচের বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম: নির্বাহী (ডেলিভারী)।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: এমএ/এমএসএস/

এমএসসি/এমকম অথবা সমমানের পাশ হতে হবে। প্রতিষ্ঠিত কোম্পানীতে সমমানের পদে ডেলিভারী কাজে ন্যূনতম ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা : সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম: নির্বাহী (বয়লার)।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: ডিপ্লোমা ইন মেকানিক্যাল/ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে। প্রতিষ্ঠিত কোম্পানীতে বয়লার পরিচালনায় কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা : সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম: অপারেটর/জুনিয়র অপারেটর।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি পাশ হতে হবে। প্রতিষ্ঠিত ভোজ্য তৈল রিফাইনারী কোম্পানিতে সংশ্লিষ্ট পদে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা : সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম: বয়লার অপারেটর।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: বয়লার পরিচারক লাইসেন্সধারী হতে হবে। প্রতিষ্ঠিত কোনো কোম্পানিতে বয়লার পরিচালনায় কমপক্ষে ৪ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা : সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম: ইলেক্ট্রিশিয়ান।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি/ সমমানের পাশ হতে হবে। গ্যাস জেনারেটর চালনায় ন্যূনতম ৩ তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সরকারী টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট (যেমন: BITAC/BKTTC) থেকে প্রশিক্ষণ প্রাপ্তদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

বয়সসীমা : সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম: মোটর উইন্ডার।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি/ সমমানের পাশ। প্রার্থীকে কোনো কোম্পানীতে মোটর উইন্ডার কাজে ন্যূনতম ৪ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

পদের নাম: নিরাপত্তা কর্মকর্তা/নিরাপত্তা পরিদর্শক।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: নিরাপত্তা কর্মকর্তার ক্ষেত্রে ডিগ্রি পাশ এবং নিরাপত্তা পরিদর্শকের ক্ষেত্রে এইচএসসি/সমমানের পাশ হতে হবে। প্রতিষ্ঠিত  কোনো কোম্পানিতে নিরাপত্তা কর্মকর্তার ক্ষেত্রে কমপক্ষে ৫ বছরের এবং নিরাপত্তা পরিদর্শকের ক্ষেত্রে কমপক্ষে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে, সামরিক বাহিনী থেকে অবসর প্রাপ্ত আবেদনকারীদেরকে অগ্রাধিকার দেয়া হবে এবং তাদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

বয়সসীমা : সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম: নিরাপত্তা প্রহরী।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ হতে হবে। উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি ও সুঠাম দেহের অধিকারী হতে হবে। আনসার প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে। সামরিক বাহিনী থেকে অবসর প্রাপ্ত আবেদনকারীদেরকে অগ্রাধিকার দেয়া হবে এবং তাদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

বয়সসীমা : ১৮ হতে ৩৫ বছর হতে হবে।

সব পদের বেতন : আলোচনা সাপেক্ষে।

কর্মস্থল : চট্টগ্রাম।

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র জমা দিতে হবে : প্রার্থীদের জীবনবৃত্তান্ত, শিক্ষা ও প্রশিক্ষণগত যোগ্যতা, অভিজ্ঞতার ও জাতীয়তা সনদপত্রের ফটোকপি এবং ২ কপি পাসপোর্ট সাইজের ছবি ব্যবস্থাপনা পরিচালক বরাবরে জমা দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ : ২৮ ডিসেম্বর ২০২১।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : প্রধান, মানব সম্পদ ও প্রশাসন বিভাগ, এস. আলম গ্রুপ, এস. আলম ভবন, ২১১৯, আছাদগঞ্জ, চট্টগ্রাম বরাবরে আবেদনপত্র পাঠাতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে