বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেডে তিন ধরনের পদে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম: ক্যাপ্টেন বোয়িং ৭৭৭
পদের সংখ্যা: ৬টি।
আবেদনের যোগ্যতা: বেবিচকের বৈধ পাইলট লাইসেন্সসহ প্রথম শ্রেণির মেডিকেল সার্টিফিকেট ও ৬ হাজার ঘণ্টা ফ্লাইং করার অভিজ্ঞতা থাকতে হবে। গত পাঁচ বছরে কোনো দুর্ঘটনার রেকর্ড থাকা যাবে না। স্বতঃস্ফূর্তভাবে ইংরেজি লিখতে ও বলতে জানতে হবে।
বেতন ও অন্যান্য সুবিধা : আলোচনা সাপেক্ষে।

পদের নাম: ফার্স্ট অফিসার বোয়িং ৭৭৭
পদের সংখ্যা: ১৫টি।
আবেদনের যোগ্যতা: বৈধ ফ্লাইং লাইসেন্সসহ প্রথম শ্রেণির মেডিকেল সার্টিফিকেট ও কমপক্ষে দুই হাজার ঘণ্টা ফ্লাইং অভিজ্ঞতা থাকতে হবে। গত পাঁচ বছরে কোনো দুর্ঘটনার রেকর্ড থাকা যাবে না। স্বতঃস্ফূর্তভাবে ইংরেজি লিখতে ও বলতে জানতে হবে।
বেতন ও অন্যান্য সুবিধা : আলোচনা সাপেক্ষে।

পদের নাম: ফার্স্ট অফিসার বোয়িং ৭৩৭
পদের সংখ্যা: ৪টি।
আবেদনের যোগ্যতা: বৈধ ফ্লাইং লাইসেন্সসহ প্রথম শ্রেণির মেডিকেল সার্টিফিকেট ও কমপক্ষে এক হাজার ঘণ্টা ফ্লাইং অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৫০০ ঘণ্টা বি৭৩৭ এনজিতে ফ্লাইং করার অভিজ্ঞতা থাকতে হবে। গত পাঁচ বছরে কোনো দুর্ঘটনার রেকর্ড থাকা যাবে না। স্বতঃস্ফূর্তভাবে ইংরেজি লিখতে ও বলতে জানতে হবে।
বেতন ও অন্যান্য সুবিধা : আলোচনা সাপেক্ষে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ১৩ ডিসেম্বর ২০২১।

আবেদনপত্রের সাথে যে সব কাগজপত্র পাঠাতে হবে: পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সম্প্রতি তোলা পাঁচ কপি রঙিন ছবি, পাইলট সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র, লগ বইয়ের পৃষ্ঠার শেষ ২ কপি ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পদের নাম উল্লেখসহ আবেদনপত্র ম্যানেজার রিক্রুটমেন্ট অ্যান্ড স্ট্যাফিং, বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড, বলাকা ভবন (দ্বিতীয় তলা), এইচএসআইএ, কুর্মিটোলা, ঢাকা-১২২৯ বরাবরে পাঠাতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে