বিএমঅ্যান্ডডিসি’র বিধিমালা অনুযায়ী রাবিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালে জরুরী ভিত্তিতে নিয়োগের জন্য নিম্নলিখিত পদে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম: অধ্যাপক ( বিভাগ : মেডিসিন, সার্জারী, পেডিয়াট্রিক্স, নেফ্রোলজী, কার্ডিওলজী, এনেসথেসিওলজী, সাইক্রিয়াট্রিক ও ফিজিক্যাল মেডিসিন)।

পদের সংখ্যা: ৮টি। (প্রতি বিভাগে ১ জন করে)

পদের নাম: সহযোগী অধ্যাপক (বিভাগ : মেডিসিন, সার্জারী, ইউরোলজী, নিউরোলজী, নেফ্রোলজী, কার্ডিওলজী, গ্যাসট্রোএন্টারোলজী, ডার্মাটোলজী, এনেসথেসিওলজী, সাইক্রিয়াট্রিক ও ফিজিক্যাল মেডিসিন)।

পদের সংখ্যা: ১১টি। (প্রতি বিভাগে ১ জন করে)

পদের নাম: সহকারী অধ্যাপক (বিভাগ : অর্থোপেডিক, সার্জারী, নিউরোলজী, নেফ্রোলজী, কার্ডিওলজী, গ্যাসট্রোএন্টারোলজী, ডার্মাটোলজী, এনেসথেসিওলজী, সাইক্রিয়াট্রিক, এনডোক্রাইনোলজী, ইউরোলজী ও ফিজিক্যাল মেডিসিন)।

পদের সংখ্যা: ১২টি। (প্রতি বিভাগে ১ জন করে)

পদের নাম: মার্কেটিং অফিসার।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা: মাস্টার্স ইন মার্কেটিং। মেডিকেল কলেজ ও হাসপাতালে সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ সেপ্টেম্বর ২০২১।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা :  জীবন বৃত্তান্ত, বিএমডিসি কর্তৃক স্বীকৃত ডিগ্রি, হালনাগাদ রেজিন্ট্রেশন, প্রকাশনা,  অভিজ্ঞতার সনদের সত্যায়িত ফটোকপি ও ২ কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, রাবিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল, ছোট বনগ্রাম, চন্দ্রিমা, রাজশাহী-৬২০৭ বরাবরে পাঠাতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে