আবুল খায়ের গ্রুপ এর পাওয়ার প্ল্যান্ট ( মাদাম বিরির হাট ,সীতাকুন্ড, চট্টগ্রাম –নিম্নোক্ত পদে কিছু সংখ্যক দক্ষ প্রার্থী নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : এ্যাসিস্টেন্ট ইন্জিনিয়ার /সাব –এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যিাল মেইনটেন্যান্স)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ বিএসসি ও ন্যূনতম ১ বছর বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ ন্যূনতম ৬ বছর মেকানিক্যাল মেইনটেন্যান্সের কাজে নির্দেশনা ,তত্ত্ববধান ও সহযোগিতার  অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম :সাব – এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল মেইনটেন্যান্স)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে ইলেক্ট্রিক্যাল বা সমমান বিষয়ে ডিপ্লোমা সহ ইলেক্ট্রিক্যাল  মেইনটেন্যান্সের কাজে নির্দেশনা ,তত্ত্ববধান ও সহযোগিতা  করার কাজে ন্যূনতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম : সাব –এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (অপারেশন)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে ইলেক্ট্রিক্যাল ,মেকানিক্যাল বা পাওয়া  ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ যে কোন পাওয়ার প্ল্যান্টের অপারেশনের কাজে ন্যূনতম ১ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম : ফোরম্যান / এ্যাসিস্টেন্ট ফোরম্যান ( ইলেক্ট্রিক্যাল মেইনটেন্যান্স)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে এসএসসি ,ভোকেশনাল কোর্স বা সমমানের যে কোন শিক্ষা সহ ইলেক্ট্রিক্যাল মেইনটেন্যান্স এর কাজ তদারকি করার কাজে নূন্যতম ১২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম : টেকনিশিয়ান / এ্যাসিস্টেন্ট  টেকনিশিয়ান (ইলেক্ট্রিক্যাল/ মেকানিক্যাল মেইনটেন্যান্স)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে এসএসসি বা কারিগারি শিক্ষা সহ ইলেক্ট্রিক্যাল যন্ত্রপাতি তদারকি, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে ন্যূনতম ৩ বছরের / মেকানিক্যাল যন্ত্রপাতি তদারকি , মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে ন্যূনতম ৮ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম :  বয়লার অপারেটর

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে এসএসসি বা কারিগারি শিক্ষা সহ বয়লার পরিচালনার সকল কার্যক্রম নিশ্চিত করার কাজে ন্যূনতম ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন ও বয়লার পরিচালনা সনদপ্রাপ্ত হতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি , শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি ,জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং অভিজ্ঞতার সনদ সহ নিজ নিজ জীবনবৃত্তান্ত, খামের মধ্যে উপর আবেদনকৃত পদের নাম উল্লেখপূর্বক আগামী ৩১ মে ২০২১ তারিখের মধ্যে মানব সম্পদ বিভাগ,আবুল খায়ের গ্রুপ, নাভানা এফ এস কসমো ,বাসা নং -৪ /বি ,রোড-৯৪ ,তৃতীয় তলা ,গুলশান -২ ঢাকা -১২১২ এই ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে ।

ই-মেইল করুন: career@abulkhairgroup.com এই ঠিকানায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে