শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অধীন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ‘উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)’ ও ‘ড্রাফটসম্যান’ পদের প্রার্থীদের এমসিকিউ পরীক্ষা ২৭ ডিসেম্বর বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) পদের ০০০০০১ থেকে ০০১৫০০ পর্যন্ত রেজিস্ট্রেশন নম্বরধারী ১ হাজার ৫০০ জনের এমসিকিউ পরীক্ষা ২৭ ডিসেম্বর শেরেবাংলা নগর সরকারি বালক উচ্চবিদ্যালয়, আগারগাঁও; ০০১৫০১ থেকে ০০৩১৫০ পর্যন্ত রেজিস্ট্রেশন নম্বরধারী ১ হাজার ৬৫০ জনের শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, আগারগাঁও এবং ০০৩১৫১ থেকে ৮০০২৯৫ পর্যন্ত রেজিস্ট্রেশন নম্বরধারী ১ হাজার ৮২৮ জনের পরীক্ষা বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমি, আগারগাঁওয়ে অনুষ্ঠিত হবে।

ড্রাফটসম্যান পদের ০০০০০১ থেকে ৮০০০৯৬ পর্যন্ত রেজিস্ট্রেশন নম্বরধারী ১ হাজার ১৩০ জনের এমসিকিউ পরীক্ষা মোহাম্মদপুর সরকারি উচ্চবিদ্যালয়, ঢাকায় অনুষ্ঠিত হবে।

পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে নিচের লিংকে ক্লিক করুন: http://www.bpsc.gov.bd/sites/default/files/files/bpsc.portal.gov.bd/psc_exam/a0d4c703_c689_410a_8402_fcfc2697a0fb/bpsc_010.pdf?fbclid=IwAR1UZYRIvbagJ7_Po4OsUb32nc3wMhHOG22lyDrmt_u-p2tWgguaHBknDMw

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে