ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ২টি ব্যাংকে সমন্বিতভাবে প্রতিযোগীতামূলক পরীক্ষার মাধ্যমে সোনালী ও জনতা ব্যাংক লিমিটেডে আইটি বিভাগে অফিসার (আইটি) পদে ৪৬৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে হবে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে।

পদের নাম : অফিসার (আইটি) । 

পদের সংখ্যা : ৪৬৮টি (সোনালী ব্যাংক লিমিটেডে ৩০৭টি ও জনতা ব্যাংক লিমিটেডে ১৬১টি)।

আবেদনের যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। একই সঙ্গে এসএসসি/ সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাগুলোয় কমপক্ষে একটিতে প্রথম শ্রেণি/সমমানের সিজিপিএ থাকতে হবে।

বেতন স্কেল ও সুযোগ সুবিধা :  ১৬০০০-৩৮৬৪০/- । তবে ব্যাংকের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন ফি: ২০০ টাকা।

বয়সসীমা : আবেদনের সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুসারে, ২০২০ সালের ২৫ মার্চ তারিখে যাঁরা সর্বোচ্চ বয়সসীমায় পৌঁছেছেন, তাঁরাও আবেদন করতে পারবেন।

আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত।

ভেরিফাই পেমেন্ট এবং ট্র্যাকিং পেইজ সংগ্রহের শেষ তারিখ সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত।

বিস্তারিত জানতে আবেদন করতে নিচের লিংকে ক্লিক করুন :

https://erecruitment.bb.org.bd/career/jan172023_bscs_08.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে