ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (ডিপিডিসি) চুক্তিভিত্তিতে ২৫ জনকে অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট এবং ২৫ জনকে সিনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগসহ মোট ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট।
পদের সংখ্যা: ২৫টি।
আবেদনের যোগ্যতা: ব্যবসায় শিক্ষা/বাণিজ্য বিষয়ে স্নাতক/সমমান পাস।
বেতন: মাসিক মূল বেতন ২৫,০০০ টাকা। এ ছাড়া মূল বেতনের ৬০ শতাংশ বাড়ি ভাড়া, তবে নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায় মূল বেতনের ৫০ শতাংশ বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা মূল বেতনের মূল বেতনের ১০% হারে, প্রতিবছর দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বিমা, ছুটি ভাতা, গ্রুপ ইন্সুরেন্স ও যাতায়াত ভাতা ৩০০০টাকা।

পদের নাম: সিনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট।
পদের সংখ্যা: ২৫টি।
আবেদনের যোগ্যতা: ব্যবসায় শিক্ষা/বাণিজ্য বিষয়ে স্নাতক/সমমান পাস।
বেতন: মাসিক মূল বেতন ২৪,০০০ টাকা। এ ছাড়া মূল বেতনের ৬০ শতাংশ বাড়ি ভাড়া, তবে নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায় মূল বেতনের ৫০ শতাংশ বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা মূল বেতনের মূল বেতনের ১০% হারে, প্রতিবছর দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বিমা, ছুটি ভাতা, গ্রুপ ইন্সুরেন্স ও যাতায়াত ভাতা ৩০০০টাকা।

উভয় পদের চুক্তিভিত্তিক চাকরির মেয়াদ: চুক্তিভিত্তিক চাকরির মেয়াদ ৩ বছর হলেও সন্তোষজনক কাজের ভিত্তিতে তা বছর অন্তর নবায়ন করে ৬০ বছর বয়স পর্যন্ত বৃদ্ধি করা হতে পারে।
বয়সসীমা : ৬ অক্টোবর ২০২২ তারিখে আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। ডিপিডিসির কর্মীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের ডিপিডিসির ওয়েবসাইটের https://dpdc.gov.bd এই লিংকে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের ছবি, স্বাক্ষর এবং এসএসসি ও বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের সনদের স্ক্যান কপি সংযুক্ত করতে হবে।

উভয় পদের ক্ষেত্রে আবেদন ফি জমা দেয়া : আগ্রহী প্রার্থীদের ১০০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে।

উভয় পদের ক্ষেত্রে অনলাইনে আবেদনের শেষ তারিখ: ৬ অক্টোবর ২০২২।

সিনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদের বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://dpdc.org.bd/career/notices/saa_circular_22.pdf

অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট পদের বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://dpdc.org.bd/career/notices/aa_circular_22.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে