বিএইটিই ও আইইবি’র স্বীকৃতি পাওয়ার লক্ষ্যে করনীয় নির্ধারনের জন্য বেসরকারি বিশ্ববিদ্যালয় সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর শামীম আরা হাসানের উপস্থিতিতে এবং বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. হাবিবুর রহমান কামালের সভাপতিত্বে একটি সমন্বয় সভা গত ১৬ সেপ্টেম্বর বিকেলে ইউনিভার্সিটির গ্রীনরোডের ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। সমন্বয় সভায় বিএইটিই ও আইইবি’র স্বীকৃতি পাওয়ার লক্ষ্যে ইউনিভার্সিটির সব ফ্যাকাল্টির ডিন ও ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ও শিক্ষকদের নিয়ে বড় পরিসরে একটি কর্মশালা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। পরে সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর শামীম আরা হাসান বিএইটিই ও আইইবি’র স্বীকৃতি পাওয়ার লক্ষ্যে করনীয় সম্পর্কে বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. হাবিবুর রহমান কামালসহ অন্যান্য শিক্ষকদের বক্তব্য মনোযোগসহকারে শুনেন এবং সেই অনুযায়ী নির্দেশনা দেন।

সমন্বয় সভায় বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. হাবিবুর রহমান কামাল স্লাইডের মাধ্যমের উপস্থিতদের সামনে বোর্ড অফ অ্যাক্রিডিটেশন ফর ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনিক্যাল এডুকেশন-এর উপর সেশন পরিচালনা করেন এবং শিক্ষকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সমন্বয় সভায় এ সময় প্রাক্তন ট্রেজারার ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রফেসর আল-আমিন মোল্লা, রেজিস্টার  এস, এম, নূরুল হুদা,  মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো: মোস্তফা হোসেন, নেইম বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর খবিরুল হক চৌধুরী, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক বুলবুল আহমেদ, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক রেজাউল করিম, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মো: লুৎফর রহমান, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ হোসাইন রেজা, এএমটি বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো: তাজবীর হোসেন সজীব, ইইই বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো: রইস উদ্দিন মোল্লা, আইটি এবং মানবসম্পদ বিভাগের (অতিরিক্ত দায়িত্ব) পরিচালক খন্দকার আমিনুল  হক জামান ছাড়াও ইউনিভার্সিটির বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, অধ্যাপক, পরিচালক, শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে