সোনারগাঁও ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল ও ব্যবসায় প্রশাসন বিভাগ আয়োজিত ‘Smart PLS 4 ব্যবহার করে কাঠামোগত ইকুয়েশন মডেলিংয়ের উপর ওয়ার্কশপ’ গত ১০ সেপ্টেম্বর সোনারগাঁও ইউনিভার্সিটির গ্রীনরোডের ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর শামীম আরা হাসান এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর আবুল কালাম। ওয়ার্কশপে চেয়ারপার্সন হিসেবে ছিলেন এসইউ’র আইকিউএসির পরিচালক অধ্যাপক মো: মোস্তফা হোসেন। কর্মশালায় ফ্যাসিলিটেটর হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার পুত্রা ইউনিভার্সিটির ব্যবসায় ও অর্থনীতি স্কুলের পিএইচডি প্রার্থী মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।
প্রধান অতিথি সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর শামীম আরা হাসান বলেন, এ ধরনের ওয়ার্কশপ ইউনিভার্সিটির শিক্ষক ও শিক্ষার্থীদের গবেষণা কর্মকাণ্ডকে আরো শক্তিশালী করবে এবং মান সম্পন্ন গবেযণাপত্র প্রকাশে সহায়ক হবে। তিনি আরও বলেন, ইউনিভার্সিটির শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের জন্য বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম ও কর্মশালা আয়োজন করে আমরা তাদের দক্ষ হিসেবে গড়ে তুলতে চাই।


কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অত্র ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) মহোদয় প্রফেসর শামীম আরা হাসান উপস্থিত থাকায় অনুষ্ঠানের সভাপতি ও আইকিউএসি এর পরিচালক প্রফেসর মো: মোস্তাফা হোসেন ভাইস চ্যান্সেলর মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে তিনি কর্মশালায় অংশগ্রহণকারী সকল সহকর্মীদের, সকল বিভাগীয় প্রধান এবং আইকিউএসির কর্মকর্তাদের ধন্যবাদ প্রদান করেন ও ভবিষ্যতেও সোনারগাঁও ইউনিভার্সিটির কর্তৃপক্ষের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের মান উন্নয়নে নতুন নতুন কর্মশালা, সভা, সেমিনারের আয়োজন করবেন এই প্রত্যাশা ব্যাক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে