মানারাত ইন্টারন্যাশনাল ইউিনিভার্সিটিতে “লিটারেচার ফেস্ট ও গেট-টুগেদার-২০২৩” অনুষ্ঠিত হয়েছে। গত ১০ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের সেমিনার হলে ইংলিশ ক্লাবের উদ্যোগে দিনব্যাপী মনোজ্ঞ এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আয়োজনের মধ্যে ছিল কুইজ, কবিতা আবৃত্তি ও গান গাওয়া প্রতিযোগিতা, মঞ্চ নাটক পরিবেশনা ও পুরস্কার বিতরণী।

ইংরেজি বিভাগের প্রধান আহমেদ মাহবুব-উল-আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন এবং ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার ড. মো: মোয়াজ্জম হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, সিএসই বিভাগের প্রধান শারমিনা জামান, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ফারজানা জামান, তাসমিয়া মোসলেহ উদ্দীন,  সিজিইডির কো’অর্ডিনেটর ড. মোহাম্মাদ আবুল কালাম আজাদ, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও  ইংলিশ ক্লাবের (গুলশান) মডারেটর মোহাম্মদ আফসার কাইয়ুম, মাহবুবা সুলতানা, ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক ড. মুহাম্মদ ফায়জুল হক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে সকালে সাহিত্য সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিযোগিতা যেমন-কবিতা আবৃত্তি, কুইজ ও গান গাওয়া অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মাঝে তাৎক্ষণিক পুরস্কার প্রদান করা হয়। মধ্যাহ্ন বিরতির পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও সবশেষে বিকেলে ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’ এর ওপর ইংরেজি বিভাগের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মঞ্চ নাটক অনুষ্ঠিত হয়। এছাড়া ইংলিশ ক্লাবের পক্ষ থেকে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, ক্লাব মডারেটর ও ক্লাবের সাবেক সদস্যদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে