ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকে (ইউএপি) কোষাধ্যক্ষ হিসেবে অধ্যাপক ড. শেখ আনোয়ার হোসেন এবং রেজিস্ট্রার হিসেবে ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নজরুল ইসলাম, পিএইচডি (অব.) যোগদান করেছেন।

অধ্যাপক ড. আনোয়ার রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয় আচার্যের আদেশক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন, ২০১০, ৩৩ (১) অনুযায়ী পরবর্তী ৪ বছরের জন্য ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের কোষাধ্যক্ষ হিসেবে নিযুক্ত হয়েছেন। অধ্যাপক ড. আনোয়ার গণবিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণিতে বিএসসি, এমএসসি ডিগ্রি, বুয়েট থেকে গণিতে এম.ফিল সম্পন্ন করেন এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে গণিতে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পাওয়া ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নজরুল ইসলাম,পিএইচডি (অব.) মিলিটারি ইনস্টিটিউট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি) এর ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে বিএসসি, এমএসসি এবং পিএইচডি ডিগ্রি লাভ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে