ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ট্রেন অপারেটর পদে লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। ডিএমটিসিএলের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিএমটিসিএলের ট্রেন অপারেটর পদের বিপরীতে গত ২১ জুলাই লিখিত পরীক্ষা ও গত ১৯ আগস্ট মনস্তাত্ত্বিক পরীক্ষা গ্রহণ করা হয়। লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ট্রেন অপারেটর পদে ১১৯ জনকে মৌখিক পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ পাচ্ছে। উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। মৌখিক পরীক্ষা বিকেল ৪টা ১৫ মিনিট থেকে শুরু হবে। ডিএমটিসিএলের সম্মেলনকক্ষে (প্রবাসীকল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরোনো এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০) এই মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানিয়ে ইতিমধ্যে উত্তীর্ণ রোল নম্বরধারী প্রার্থীদের মুঠোফোন নম্বরে খুদে বার্তা পাঠানো হয়েছে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত প্রার্থীদের পরীক্ষা শুরু হওয়ার এক ঘণ্টা আগে তাঁদের অনুকূলে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য এর আগে পাঠানো মূল প্রবেশপত্রসহ জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদ, নম্বরপত্রসহ পরীক্ষাস্থলে উপস্থিত থাকতে হবে।

ট্রেন অপারেটর পদের মৌখিক পরীক্ষার সময়সূচি  দেখতে  নিচের লিংকে ক্লিক করুন :

http://dmtcl.gov.bd/sites/default/files/files/dmtcl.portal.gov.bd/notices/5db086f9_29aa_42b1_93dd_8dcb7e0c09ec/2023-08-29-08-37-b761ddfc073b1e5acc723d76a423c235.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে