বাংলাদেশ ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেস (বিইউএইচএস)-এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জাতীয় অধ্যাপক এ কে আজাদ খান ও বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেস (বিইউএইচএস)-এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. ফরিদুল আলম বঙ্গভবনে গত ২৪ আগস্ট সব বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মোহাম্মদ শাহাবুদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সে সময় অন্যান্যদের মধ্যে বিইউএইচএস-এর বিওটি সদস্য এবং বাডাসের যুগ্ম মহাসচিব অধ্যাপক ডা: রশিদ-ই-মাহবুব উপস্থিত ছিলেন।

প্রফেসর ড. ফরিদুল আলম টানা দ্বিতীয় মেয়াদে বিইউএইচএস-এর উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়ায় রাষ্ট্রপতির প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং রাষ্ট্রপতির নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বিওটি চেয়ারম্যান ও বিইউএইচএসের উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

রাষ্ট্রপতি ২০২৪ সালের ফেব্রুয়ারিতে সমাবর্তন আয়োজনের জন্য তার সম্মতি দেন এবং অনুষ্ঠানে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। এ সময় জাতীয় অধ্যাপক এ কে আজাদ খান বাডাসের চলমান উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। রাষ্ট্রপতি সব অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে