বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) ৬টি পদের পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। পদগুলো হলো অ্যারোড্রাম সহকারী, স্যানিটারি ইন্সপেক্টর, সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী প্রকৌশলী (ই/এম), উচ্চমান সহকারী/উচ্চমান সহকারী (বেঞ্চ সহকারী) ও ট্রাফিক হ্যান্ড।

প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যারোড্রাম সহকারী, স্যানিটারি ইন্সপেক্টর, সহকারী প্রকৌশলী (সিভিল) ও সহকারী প্রকৌশলী (ই/এম) পদের এমসিকিউ পরীক্ষা আগামী ২ সেপ্টেম্বর রাজধানীর বিএএফ শাহীন কলেজে অনুষ্ঠিত হবে। এ ছাড়া উচ্চমান সহকারী/উচ্চমান সহকারী (বেঞ্চ সহকারী) ও ট্রাফিক হ্যান্ড পদের এমসিকিউ পরীক্ষা ৯ সেপ্টেম্বর রাজধানীর বিএএফ শাহীন কলেজে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, অ্যারোড্রাম সহকারী ও স্যানিটারি ইন্সপেক্টর পদে ৫ আগস্ট পরীক্ষা গ্রহণের জন্য টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে প্রার্থীদের অনুকূলে প্রবেশপত্র ইস্যু করা হয়। কিন্তু অনিবার্য কারণে উক্ত তারিখের পরীক্ষা স্থগিত করায় উক্ত প্রবেশপত্র বাতিল করা হয়। আগামী ২ সেপ্টেম্বর অনুষ্ঠেয় অ্যারোড্রাম সহকারী ও স্যানিটারি ইন্সপেক্টর পদের প্রার্থীদের নতুনভাবে টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে ইস্যুকৃত প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষার সময় সঙ্গে নিয়ে আসতে হবে।

বেবিচকের ৬টি পদের পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://caab.portal.gov.bd/sites/default/files/files/caab.portal.gov.bd/notices/b80ccca4_3d1c_4e60_88de_0661533143a8/2023-08-22-07-43-79c4a6df576d3f881a878ede3f8fac0a.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে