দ্য সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিমিটেডের নবম ও দশম গ্রেডের পাঁচ ক্যাটাগরির পদে নিয়োগের উদ্দেশ্যে অনুষ্ঠেয় লিখিত পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ করা হয়েছে। পাঁচ পদে মোট পরীক্ষার্থী ৫ হাজার ৪০৩ জন। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সহকারী ব্যবস্থাপক (পরিকল্পনা), কারিগরি কর্মকর্তা (গবেষণা ও মান নিয়ন্ত্রণ) এবং ইমাম (পুরুষ) পদের লিখিত পরীক্ষা ২৫ আগস্ট (শুক্রবার) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। অফিসার (উৎপাদন) ও সহকারী কারিগরি কর্মকর্তা (গবেষণা ও মান নিয়ন্ত্রণ) পদের লিখিত পরীক্ষা ২৬ আগস্ট (শনিবার) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। সব পদের পরীক্ষাই সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, গজনবী রোড, কলেজগেট, মোহাম্মদপুর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। প্রার্থীকে ছয় ডিজিটের পূর্ণাঙ্গ রোল নম্বর যথাযথভাবে মিলিয়ে পরীক্ষার কক্ষে প্রবেশ করার পরামর্শ দেওয়া হয়েছে। ‘ইমাম (পুরুষ)’ পদ ছাড়া অন্য পদের পরীক্ষায় নন-প্রোগ্রামেবল ক্যালকুলেটর ব্যবহার করা যাবে। পরীক্ষার কেন্দ্রে কোনো কাগজ, বই, মুঠোফোন, স্মার্টওয়াচ, যেকোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইস, ক্রেডিট ও ডেবিট কার্ড, ক্রেডিট ও ডেবিট কার্ডসদৃশ কোনো ডিভাইস, গয়না, ব্রেসলেট, মানিব্যাগ/ওয়ালেট ও ব্যাগ আনা সম্পূর্ণ নিষিদ্ধ। প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে প্রার্থীদের পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরু হওয়ার পর কোনো অবস্থাতেই কোনো প্রার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

‘সহকারী ব্যবস্থাপক (উৎপাদন নিয়ন্ত্রণ)’ এবং ‘অফিসার (অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ)/অফিসার (উৎপাদন নিয়ন্ত্রণ)’ পদের এমসিকিউ টেস্টের আসনবিন্যাস এবং কেন্দ্রতালিকা পরবর্তী সময়ে জানানো হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে