পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডে (পিজিসিবি) কর্মচারী পর্যায়ে বিভিন্ন পদে প্রাথমিক বাছাই পরীক্ষা থেকে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কারিগরি সহায়ক ও অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষা ২৫ আগস্ট রাজধানীর হাবীবুল্লাহ্ বাহার কলেজে অনুষ্ঠিত হবে। এ ছাড়া জুনিয়র হিসাব সহকারী, জুনিয়র ব্যক্তিগত সচিব, জুনিয়র ভাণ্ডাররক্ষক ও জুনিয়র নিরাপত্তা পরিদর্শক পদের লিখিত পরীক্ষা রাজধানীর হাবীবুল্লাহ্ বাহার কলেজে আগামী ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। পাওয়ার গ্রিড কোম্পানির উপরোক্ত ৬টি পদের লিখিত পরীক্ষা সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের ইতিপূর্বে প্রাথমিক বাছাই পরীক্ষার সময় প্রদত্ত প্রবেশপত্র সঙ্গে নিয়ে নির্ধারিত পরীক্ষাকেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণের জন্য বলা হয়েছে। এ–সংক্রান্ত বিস্তারিত তথ্য পিজিসিবির ওয়েবসাইটে www.pgcb.gov.bd পাওয়া যাবে।

পাওয়ার গ্রিড কোম্পানির ৬টি পদের লিখিত পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.pgcb.gov.bd/sites/default/files/files/pgcb.portal.gov.bd/notices/018c41b7_f842_4c04_be0d_0fef09e4474f/2023-08-21-04-08-b949dd3ba7cd23ae0ef122bad85fb393.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে