বাংলাদেশ ব্যাংকে ‘ক্যাশ অফিসার’ পদের লিখিত পরীক্ষার কেন্দ্রতালিকা ও আসনবিন্যাস প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এই সূচি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ব্যাংকে ‘ক্যাশ অফিসার’ পদে প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা রাজধানীর ৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৮ আগস্ট সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এতে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪ হাজার ৫২৮ জন। কেন্দ্র তিনটি হলো- সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, গজনবী রোড, কলেজ গেট, মোহাম্মদপুর, মডেল একাডেমি, পাইকপাড়া সরকারি (ডি টাইপ) কলোনি, মিরপুর-১, ঢাকা এবং ঢাকা শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ, মিরপুর-১, ঢাকা।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। পরীক্ষার কেন্দ্রে কোনো কাগজ, বই, মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ, সব ধরনের ইলেকট্রনিক ডিভাইস, ক্রেডিট ও ডেবিট কার্ড, ক্রেডিট ও ডেবিট কার্ডসদৃশ কোনো ডিভাইস, গয়না, ব্রেসলেট, মানিব্যাগ/ওয়ালেট ও ব্যাগ আনা সম্পূর্ণ নিষিদ্ধ। প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে প্রার্থীদের পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। সকাল ১০টায় পরীক্ষা কেন্দ্রের মূল ফটক বন্ধ হবে এবং এরপর কোনো অবস্থাতেই কোনো প্রার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

ক্যাশ অফিসার’ পদের লিখিত পরীক্ষার বিস্তারিত আসনবিন্যাস দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

https://erecruitment.bb.org.bd/career/aug142023_bb_40.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে