জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমফিল ও পিএইচডি এবং এমএএস/এডভান্সড এমবিএ ভর্তি পরীক্ষার ১৭ আগস্টের তারিখ পরিবর্তন করা হয়েছে। স্থগিত হওয়ার পরীক্ষা আগামী ২৩ আগস্ট বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। গত ১৩ আগস্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের এ দুটি ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করে সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণবশত ২০২৩-২৪ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি এবং ২০২৩-২৪ শিক্ষাবর্ষে এমএএস/এডভান্সড এমবিএ ভর্তির লিখিত পরীক্ষার তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। এ পরীক্ষা পূর্বঘোষিত ১৭ আগস্টের পরিবর্তে ২৩ আগস্ট বেলা ১১টায় গাজীপুর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল আগামী ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে। লিখিত পরীক্ষার দিন আবেদনকারীদের সব পরীক্ষার নম্বরপত্রের ফটোকপি এবং গবেষণা প্রস্তাবনার কপি সংশ্লিষ্ট একাডেমিক গ্রুপ চেয়ারম্যানের দপ্তরে জমা দেওয়ার জন্য বলা হয় বিজ্ঞপ্তিতে।

এদিকে অন-ক্যাম্পাস এমএএস/এডভান্সড এমবিএ ভর্তি পরীক্ষার তারিখও পরিবর্তন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। অনিবার্য কারণবশত ২০২৩-২৪ শিক্ষাবর্ষে এমএএস/এডভান্সড এমবিএ ভর্তির লিখিত পরীক্ষার তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। এই পরীক্ষা পূর্বঘোষিত ১৭ আগস্টের পরিবর্তে ২৩ আগস্ট দুপুর ২টায় গাজীপুর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল ২৮ আগস্ট  বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে। লিখিত পরীক্ষার দিন আবেদনকারীদের সব পরীক্ষার নম্বরপত্রের ফটোকপি সংশ্লিষ্ট একাডেমিক গ্রুপ চেয়ারম্যানের দপ্তরে জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে