নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন রংধনু আন্তর্জাতিক যুব দিবস পালন ও ইয়ুথ ফেস্টের আয়োজন করেছে। গত ১২ আগস্ট বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির ৩য় তলায় আয়োজিত এই  ইয়ুথ ফেস্ট ও ফ্রেশারস রিসিপশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি ও স্পিকার হিসেবে ছিলেন বাংলাদেশ কৃ্ষি অলিম্পিয়াডের পরিচালক আতিকুর রহমান আসিফ।

প্রধান অতিথির বক্তব্যে প্রোক্টর সঞ্জয় কুমার মুখার্জি বলেন, রংধনু ও আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সর্বদাই সাধারণ মানুষদের পাশে দাঁড়িয়েছে। তাই এইসব জায়গায় যদি আমাদের লিডারশীপ স্কিল না থাকে তাহলে কিন্তু হবে না। এই লিডারশীপ স্কিল যদি আমরা গঠন করতে পারি তাহলে আমরা সমাজের যেকোনো কর্মকাণ্ডে ইতিবাচক ধারা আনতে পারবো।

রংধনুর সভাপতি ফাইজাহ্ ওমর তূর্ণা বলেন, ২০১৮ সাল থেকে ব্লাড ডোনেশনে সহায়তা করা নিয়ে রংধনুর যাত্রা শুরু। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে রক্তদানে সচেতনতা তৈরি করাই আজকের আয়োজনের উদ্দেশ্য। নতুন শিক্ষার্থীরাও যাতে কাজে আগ্রহী হয় তাই ওয়ার্কশপ ও সেশনগুলো আয়োজন করা হয়েছে। শুরুতে রেজিস্ট্রেশন সম্পন্ন করে ফেস্টে অংশগ্রহণ নেয় শিক্ষার্থীরা। এরপর উদ্বোধনী অনুষ্ঠান শেষে ওয়ার্কশপ, সেশন ও ইয়ুথ আড্ডা অনুষ্ঠিত হয়। বিরতির পর পোস্টার কম্পিটিশনের মধ্য দিয়ে ফেস্ট শেষ হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে