বাংলাদেশ ব্যাংকে ‘অফিসার (পুরকৌশল)’ পদে নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ২১ জন প্রার্থীর ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ১ আগস্ট বেলা ১টায় বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের মূল ভবনের চতুর্থ তলায় অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৌখিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার ইন্টারভিউ কার্ড হিসেবে গণ্য হবে। মৌখিক পরীক্ষার জন্য নির্ধারিত সময়ে প্রার্থীদের অবশ্যই রিপোর্ট করতে হবে। বিলম্বে হাজির হওয়ার কোনো কারণই কর্তৃপক্ষের কাছে গ্রহণযোগ্য বিবেচিত হবে না।

নিয়োগ বিজ্ঞপ্তির শর্ত এবং প্রার্থীদের অনলাইন আবেদনে দেওয়া তথ্যের সমর্থনে প্রমাণ হিসেবে যেসব কাগজপত্রের মূল কপি দেখাতে হবে এবং এক সেট সত্যায়িত ফটোকপি চেকিং বোর্ডে জমা দিতে হবে। কোনো ক্ষেত্রে কাগজপত্রের ঘাটতি থাকলে বা পরবর্তী সময় কোনো সময় প্রার্থীর যোগ্যতার ঘাটতি পাওয়া গেলে বা দুর্নীতি, অসত্য তথ্য প্রদান, কোনো জাল সনদ দাখিল, অসদুপায় অবলম্বন, প্রতারণার আশ্রয় নিলে বা আবেদনপত্রে গুরুতর ঘাটতি দেখা গেলে মৌখিক পরীক্ষার আগে বা পরে যেকোনো পর্যায়ে ওই প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে।

অফিসার (পুরকৌশল) পদের লিখিতের ফল মৌখিকের সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন:

https://erecruitment.bb.org.bd/career/jul162023_bb_24.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে