ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ৬ ধরনের পদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। অধিদপ্তরে ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এই সময়সূচি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ওয়্যারলেস মেকানিক, অফিস সহকারী, স্টোর সহকারী, ইলেকট্রিশিয়ান ও অফিস সহায়ক পদের পরীক্ষা ২২ জুলাই বেলা তিনটা থেকে শুরু হবে। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ওয়্যারলেস মেকানিক ও অফিস সহকারী পদের পরীক্ষা সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, ১৪৮ নিউ বেইলি রোড, ঢাকায় এবং অফিস সহকারী (বাকি প্রার্থীদের), স্টোর সহকারী ও ইলেকট্রিশিয়ান পদের পরীক্ষা উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ, ৮৫ কাকরাইল, ঢাকায় অনুষ্ঠিত হবে। অফিস সহায়ক পদের পরীক্ষা উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ, ৮৫ কাকরাইল, ঢাকা; গাজী সামসুন নেসা গার্লস হাইস্কুল, ৫২-সিদ্ধেশ্বরী, রমনা, ঢাকা; ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ, ১/এ নিউ বেইলি রোড, রমনা, ঢাকা (কলেজ ভেন্যু, গেট নম্বর-১) ও ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে (স্কুল ভেন্যু, গেট নম্বর-৮) অনুষ্ঠিত হবে।

এ ছাড়া টেলিটক থেকে প্রার্থীদের কাছে পরীক্ষার স্থান ও সময় উল্লেখ করে এসএমএস পাঠানো হবে। সেই সঙ্গে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের www.fireservice.gov.bd ওয়েবসাইটে এবং নোটিশ বোর্ডেও এ–সংক্রান্ত তথ্য প্রকাশ করা হবে। টেলিটক কর্তৃক এসএমএস প্রাপ্তির পরিপ্রেক্ষিতে প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্টকপিসহ প্রার্থীদের পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। অবশ্যই নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রার্থীদের আবশ্যিকভাবে মাস্ক পরিধানসহ সব স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে হবে।

ফায়ার সার্ভিসের ছয় ধরনের পদের লিখিত পরীক্ষার সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.fireservice.gov.bd/sites/default/files/files/fireservice.portal.gov.bd/notices/21c96f91_63ef_4758_a1c7_4fba9b10bcea/2023-07-11-11-39-86ea1d00b666331e9da6cbc684b1a444.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে