১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান তরুণ ভিতর রকিকে দলে ভেড়াতে বেশ উঠেপড়ে লেগেছিল কাতালান ক্লাব বার্সেলোনা। অবশ্য তার নিজেরও পছন্দের শীর্ষে ছিল স্প্যানিশ ক্লাবটি। সে কারণে ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহামের মতো ক্লাবগুলো আরও বড় অঙ্কের প্রস্তাব দিলেও রকি তাতে সায় দেননি। গত কয়েকদিনের টানা গুঞ্জন শেষে ৭ বছরের চুক্তিতে ব্রাজিলের এই ‘নতুন রোনালদো’কে দলভুক্ত করেছে বার্সা। স্প্যানিশ ক্লাবটি জানিয়েছে, ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান তরুণ ভিতর রকিকে দলভুক্ত করছে তারা। রকির বর্তমান ক্লাব অ্যাথলেতিকো পারানায়েনস ও বার্সেলোনা এ বিষয়ে ঐকমত্যে এসেছে।

ক্লাবটির ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। পরবর্তীতে বার্সার টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশিত একটি ভিডিওতে রকি বলেন, ‘কিউলার্স, বার্সার সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমি খুব খুশি। আমার স্বপ্ন সত্যি হয়েছে। তিগরিনিও বার্সেলোনায় আসছে। দেখা হবে শিগগিরই। বার্সেলোনা এগিয়ে চলো।’

রকি ২০২৪–২৫ মৌসুমে ক্লাবটির জার্সি গায়ে জড়াবেন। তার সঙ্গে চুক্তির মেয়াদ ২০৩১ সাল পর্যন্ত। এর ভেতর তাকে কেউ কিনতে চাইলে রিলিজ ক্লজ বাবদ ৫০ কোটি ইউরো গুনতে হবে। তবে রকির দলবদল ফি বা বেতন সম্পর্কে কোনো ধারণা দেয়নি বার্সেলোনা। ইএসপিএন জানিয়েছে, রকির জন্য বার্সেলোনা দলবদল বাবদ ৪ কোটি ৪০ লাখ মার্কিন ডলার খরচ করছে। বোনাসসহ খরচ হবে আরও ২ কোটি ১০ লাখ ইউরো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে