ওয়েস্ট ইন্ডিজ সফরের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। নতুন মুখ হিসেবে ভারতের টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের তিলক বার্মা। আছেন রাজস্থান রয়্যালসের যশস্বী জসওয়ালও। তরুণ পেসার মুকেশ কুমারেরও নাম রয়েছে দলে। যদিও কলকাতার রিংকু সিংয়ের জায়গা হয়নি। এক দিন আগেই অজিত আগারকর ভারতের প্রধান নির্বাচক হয়েছেন। তারপরের দিনই তিনি টি-টোয়েন্টি দল বেছে নিলেন। হার্দিক পান্ডিয়াকে ক্যাপ্টেন এবং ভাইস ক্যাপ্টেন করা হয়েছে সূর্যকুমার যাদবকে। দুই উইকেটকিপার হিসেবে দলে রয়েছেন ইশান কিষান ও সাঞ্জু স্যামসন।

টি-টোয়েন্টি স্কোয়াডে চারজন স্পিনার রাখা হলেও জায়গা হয়নি রবীন্দ্র জাদেজার। চার স্পিনার হলেন কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল ও রবি বিষ্ণোই। ভারতের পেস আক্রমণও একেবারে তরুণ। মুকেশ-আবেশের পাশাপাশি স্কোয়াডে রয়েছেন উমরান মালিক ও আর্শদীপ সিং।

ভারতের টি-টোয়েন্টি দল: ইশান কিষাণ (উইকেটকিপার), শুভমান গিল, যশস্বী জসওয়াল, তিলক বার্মা, সূর্যকুমার যাদব (ভাইস ক্যাপ্টেন), সাঞ্জু স্যামসন (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, আর্শদীপ সিং, উমরান মালিক, আবেশ খান ও মুকেশ কুমার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে