দ্য সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিমিটেডের ৭টি পদের পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। এর মধ্যে সহকারী ব্যবস্থাপক (পরিকল্পনা), কারিগরি কর্মকর্তা (গবেষণা ও মান নিয়ন্ত্রণ) ও ইমাম পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১১ আগস্ট। অফিসার (উৎপাদন) ও সহকারী কারিগরি কর্মকর্তা (গবেষণা ও মান নিয়ন্ত্রণ) পদের লিখিত পরীক্ষা ১২ আগস্ট অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ব্যাংকের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এর মধ্যে সাত ক্যাটাগরির পদে আবেদনকারী প্রার্থীদের মধ্যে যাঁরা প্রবেশপত্র ডাউনলোড করেছেন, তাঁদের পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। এ ছাড়া সহকারী ব্যবস্থাপক (উৎপাদন নিয়ন্ত্রণ) ও অফিসার (অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ)/ অফিসার (উৎপাদন নিয়ন্ত্রণ) পদের এমসিকিউ ও লিখিত পরীক্ষা নেওয়া হবে আগামী ৮ ও ৯ সেপ্টেম্বর।

পরীক্ষার নির্ধারিত কেন্দ্র, আসনবিন্যাস এবং পরীক্ষাসংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট, এসপিসিবিএলের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। অন্য ১০ ধরনের পদের পরীক্ষার সময়সূচি পরে সময়ে জানানো হবে।

৭টি পদের পরীক্ষার সময়সূচি জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://erecruitment.bb.org.bd/career/jun222023_bb_23.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে