ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. মো: কামরুল হাসান মিলন সিনেট সদস্য নির্বাচিত হওয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গত ১৯ জুন রাজধানীর একটি হোটেলে ঢাকাস্থ চাঁদপুরবাসীর নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  ইলিশের বাড়ি চাঁদপুরের পক্ষ থেকে আয়োজিত এ মতবিনিময় সভায় অভিব্যাক্তি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন অধ্যাপক ডা. মো: কামরুল হাসান মিলন।

শাহরাস্তি পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি রেজাউল করিম মিন্টুর সভাপতিত্বে ও ডা. ইফতেখার  বাপ্পির সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন ডা. আওলাদুজ্জামান সৌরভ, ডা. রেফায়েত উল্লাহ শরিফ, অতিরিক্ত পুলিশ সুপার মুজিব আহমেদ পাটোয়ারী,  সহকারী পুলিশ কমিশনার সাইফুল মল্লিক,  ডা. ইয়াসির উদ্দিন, ডা. শরিফ বুলবুল, ডা. আসিফ ইকবাল,  পিআইবি জার্নালিজম অ্যালামনাই অ্যাসেসিয়েশনের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ বশিরুল ইসলাম, আশীষ কুমার দত্ত প্রমুখ।

অধ্যাপক ডা. মো: কামরুল হাসান মিলন বলেন, রাজনৈতিক জীবনে স্বাধীনতা চিকিৎসক পরিষদে মহাসচিব, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের যুগ্ম-মহাসচিবসহ সরকারের বিভিন্ন পদে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা যে মূল্যায়ন করেছেন, তার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী যে সম্মানটুকু দিয়ে আমাকে সম্মানিত করেছেন তা আমি চাঁদপুরে বসবাসরত সবাইকে উৎসর্গ করলাম। যতদিন বেঁচে আছি ততদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো। বর্তমান সরকারের নেতৃত্বে যে উন্নয়নের ধারা অব্যাহত আছে তা ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান ডা. মিলন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে