বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার এশিয়া সফরের শুরুটা হয়েছে বিশ্ব চ্যাম্পিয়নের মতোই। গত ১৫ জুন চীনের বেইজিংয়ের ওয়ার্কাস স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে ২-০ গোলে জয় পায় আলবিসেলেস্তেরা। এশিয়া সফরে দ্বিতীয় ও সর্বশেষ ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা। আজ (সোমবার) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ইন্দোনেশিয়ার গেলোরা ব্যাংকর্নো স্টেডিয়ামে ম্যাচটি হওয়ার কথা রয়েছে।

ইন্দোনেশিয়ার বিপক্ষে এবারই প্রথম খেলতে যাচ্ছে আর্জেন্টিনা। তবে বয়সভিত্তিক ফুটবলে এর আগে মাত্র একবারই দুই দলের মুখোমুখি হওয়ার ইতিহাস আছে। ১৯৭৯ সালে অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের গ্রুপ পর্বের সে ম্যাচে ৫-০ গোলে জয় পেয়েছিল আর্জেন্টিনা। ম্যাচটিতে জোড়া গোল করেছিলেন দিয়েগো ম্যারাডোনা। সেই সঙ্গে হ্যাটট্রিক করেছিলেন রামন দিয়াজ।

আর্জেন্টিনার খেলা দেখার লিংক :

বাংলাদেশ থেকে কোনো চ্যানেলে ম্যাচটি সরাসরি না দেখা গেলেও অনলাইনে খেলা দেখার সুযোগ থাকছে। ভিইউস্পোর্ট স্ট্রিমিং ও সিবিএস স্পোর্টস গোলজো নেটওয়ার্কে ম্যাচটি উপভোগ করা যাবে। এছাড়া নিচের এই লিংকে গিয়েও দেখা যাবে লাইভ ম্যাচ- https://online.yalla–live.com/?fbclid=IwAR0jRXWfSROaqLYIiDC-Xmz1A4keb5VV4o3kQhkodiUxlCLFfvKXgoigAqM#

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে