বঙ্গবন্ধু শেখ মুজিব স্কলার হিসেবে নির্বাচিত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৪ জন শিক্ষার্থীকে উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। আজ মঙ্গলবার (১৩ জুন) বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনে উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব স্কলার অ্যাওয়ার্ড অর্জনকারী চার শিক্ষার্থীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

বঙ্গবন্ধু শেখ মুজিব স্কলার-২০২২ নির্বাচিত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীরা হলেন- কলা ও মানবিকী অধিক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের শিক্ষার্থী মাহবুবা বিনতে মোহাম্মদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি/এমার্জিং টেকনোলজি অধিক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের রিমোট সেনসিং অ্যান্ড জিআইএস ইনস্টিটিউটের নিশাত রায়হানা ঈশিতা, সমুদ্র বিজ্ঞান/পরিবেশ বিজ্ঞান/পরমাণু বিজ্ঞান অধিক্ষেত্রে ভূগোল ও পরিবেশ বিভাগের মুনিয়া তাহসিন এবং চারু ও কারু অধিক্ষেত্রে চারুকলা বিভাগের রুবাইয়াত ইবেন নবী।

এ সময় সমাজবিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক বশির আহমেদ এবং ভূগোল ও পরিবেশ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. শাহেদুর রশিদ, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাজমুল হক উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শিক্ষা ও গবেষণা ভাবনায় পরবর্তী প্রজন্মকে উজ্জীবিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের উদ্যোগে স্নাতকোত্তর পর্যায়ে ১৬টি অধিক্ষেত্রে সম্প্রতি ২২ জন শিক্ষার্থীকে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব স্কলার-২০২২’ এ নির্বাচিত করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে