ওয়ারেন্ট তামিল, মামলা নিষ্পত্তি, অবৈধ অস্ত্র-মাদক উদ্ধার, চোর-ডাকাত গ্রেফতার তথা গাজীপুর জেলার অপরাধ নিয়ন্ত্রন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে অনবদ্য ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম সম্প্রতি পঞ্চম বারের মতো ঢাকা রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। কাজী শফিকুল আলমকে মার্চ ও এপ্রিল ২০২৩ মাসে যথাক্রমে ৪র্থ ও ৫ম বারের জন্য ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত করা হয়। ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম নিজ কার্যালয়ে গত ২৭ মে আয়োজিত অনুষ্ঠানে মার্চ ও এপ্রিল মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ঢাকা রেঞ্জের ১৩টি জেলার মধ্যে যথাক্রমে ৪র্থ ও ৫ম বারের জন্য শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় পুলিশ সুপার কাজী শফিকুল আলমকে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করেন।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মো: মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) মুহাম্মদ সাইদুর রহমান খান, অতিরিক্ত ডিআইজি (অপস এন্ড ইন্টেলিজেন্স) টুটুল চক্রবর্তীসহ রেঞ্জ অফিসের উর্ধ্বতন কর্মকর্তারা ও ১২ জেলার পুলিশ সুপারগণ।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এসআই ক্যাটাগরীতে ঢাকা রেঞ্জের ১৩টি জেলার মধ্যে প্রথম স্থান অধিকারী এসআই (সকল বিষয়ে) আব্দুর রাজ্জাক রাজু, প্রথম স্থান অধিকারী ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে এসআই মাসুদ রানা, প্রথম স্থান অধিকারী এএসআই (সকল বিষেয়ে) এএসআই মমিনুর রহমানকে ঢাকা রেঞ্জের ডিআইজি ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে