জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষে অনার্স প্রথম বর্ষের প্রথম মেধা তালিকার ফলাফল আগামী বৃহস্পতিবার (১৮ মে) প্রকাশ করা হবে। ওই দিন বিকেল চারটা থেকে মোবাইল ফোনের এসএসএস-এর মাধ্যমে ফল জানা যাবে। তা ছাড়া ভর্তিবিষয়ক http://app1.nu.edu.bd/ এ ওয়েবসাইটে রাত ৯টা থেকে ফলাফল পাওয়া যাবে। মোবাইল ফোনের এসএসএস-এর ফলাফল জানতে মেসেজ অপশনে গিয়ে nuathnroll no টাইপ করে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রথম মেধাতালিকায় স্থানপ্রাপ্ত ভর্তি–ইচ্ছুক শিক্ষার্থী ২০২১-২২ শিক্ষাবর্ষে কোনো শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাঁকে অবশ্যই ২৫ মের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে, অন্যথায় দ্বৈত ভর্তির কারণে শিক্ষার্থীর ২০২২-২৩ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি ও রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে।

প্রথম মেধাতালিকায় স্থানপ্রাপ্ত কোনো শিক্ষার্থী তাঁর বিষয় পরিবর্তন করতে ইচ্ছুক হলে তাঁকে চূড়ান্ত ভর্তি ফরমে বিষয় পরিবর্তনের নির্দিষ্ট ঘরে Yes (ইয়েস) অপশন সিলেক্ট করতে হবে। এ ক্ষেত্রে শিক্ষার্থীদের বিষয় পছন্দক্রম অনুযায়ী সংশ্লিষ্ট কলেজে বিষয়ভিত্তিক শূন্য আসনে মেধার ভিত্তিতে বিষয় পরিবর্তন করা হবে। ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১ জুন শুরু হবে।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

http://app1.nu.edu.bd/notice/NOTICE_HONS_ADMISSION_2020_2021_140523.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে