আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আগামী ৯ মে চেমসফোর্ডে খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। একই ভেন্যুতে পরের দু’টি ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী ১২ ও ১৪ মে। আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে সিলেটে তিন দিনের অনুশীলন ক্যাম্প করেছিল বাংলাদেশ দল। ক্যাম্প শেষ করে ঢাকায় পৌঁছেই বিশ্রাম না নিয়েই ওয়ানডে সিরিজের জন্য দুই বহরে বিভক্ত হয়ে ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়েন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। গত ৩০ এপ্রিল দিবাগত রাতে প্রথম বহরে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন পাঁচ ক্রিকেটার এবং বোলিং কোচ রঙ্গনা হেরাথসহ অন্যান্য কোচিং স্টাফ। এবার দ্বিতীয় বহরে আজ সোমবার (১ মে) সকালে ১০টা ৪০ মিনিটের ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে জাতীয় দল।

দ্বিতীয় বহরে সাতজনের মধ্যে ছিলেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, তাইজুল ও সোনারগাঁও ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী রনি তালুকদার। জাতীয় দলে ডাক পাওয়ায় রনি তালুকদারকে নিয়ে গর্বিত সোনারগাঁও ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। এ প্রসঙ্গে ইউনিভার্সিটির হেড অব পিআর নাহিদ হাসান বলেন, আমাদের শিক্ষার্থী রনি তালুকদার জাতীয় দলের হয়ে ইংল্যান্ডে যাওয়ায় আমরা সবাই উচ্ছ্বাসিত। আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ভালো পারফরমেন্স করে রনি দেশ ও জাতির মুখ আরও উজ্জ্বল করবে বলে আমি মনে করি। সোনারগাঁও ইউনিভার্সিটির পক্ষ থেকে টাইগারদের জন্য রইল অভিনন্দন।

আয়ারল্যান্ড সিরিজে বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাইজুল, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে