১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড আগামী ১৬ এপ্রিল থেকে শুরু হচ্ছে। নির্ধারিত ওয়েবসাইটে প্রবেশ করে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা। ওই প্রবেশপত্র প্রিন্ট করে পরীক্ষায় অংশ নিতে হবে।

গত ১৩ এপ্রিল বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সপ্তদশ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার প্রবেশপত্র প্রত্যেক আবেদনকারীর অনুকূলে আপলোড করা হয়েছে। আগামী ১৬ এপ্রিল রাত ৮টায় থেকে এনটিআরসিএর http://www.ntrca.gov.bd/ প্রবেশ করে প্রার্থীরা তাদের স্ব-স্ব ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রত্যেক আবেদনকারীকে এসএমএসের মাধ্যমে বিষয়টি জানানো হবে।

আগামী ৫ ও ৬ মে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৫ মে (শুক্রবার) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্কুল পর্যায় ও স্কুল পর্যায়-২ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর ৬ মে (শনিবার) কলেজ পর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.ntrca.gov.bd/sites/default/files/files/ntrca.portal.gov.bd/notices/7497eeed_4979_4394_9aaf_7f79c34d0388/2023-03-23-09-02-df6feca5f8eb75df3e28e08b5a178de3.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে