প্রাইম ইউনিভার্সিটিতে গত ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: তৌহিদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সেক্রেটারি জেনারেল বীর মুক্তিযোদ্ধা মো: আশরাফ আলী, উপ-উপাচার্য, ট্রেজারার, সব অনুষদের ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীরা।

আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার ক্যাপ্টেন এম এ জব্বার বিএন (অব.)। প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: তৌহিদুর রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংক্ষিপ্ত জীবনী তুলে ধরেন এবং ছাত্রছাত্রীদেরকে জাতির জনকের আদর্শে জীবন গড়ে তোলার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি বোর্ড অব ট্রাস্টির সেক্রেটারি জেনারেল বীর মুক্তিযোদ্ধা মো: আশরাফ আলী, উপ-উপাচার্য প্রফেসর ড. আব্দুল জব্বার হাওলাদার, ফ্যাকাল্টি অব ল এর ডিন প্রফেসর ড. আবদুর রহমান। তাঁরা সকলকে বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের গড়ে তোলার আহ্বান জানান। ছাত্রছাত্রীদের পক্ষ থেকে ২ জন শিক্ষার্থী বক্তব্য রাখেন।উপাচার্য বঙ্গবন্ধুর কাঙ্খিত সম্মৃদ্ধশালী বাংলাদেশ গড়ার স্বার্থে ছাত্রছাত্রীদের নিজেদেরকেও সম্মৃদ্ধ করে গড়ে তোলার আহ্বান জানান।

পরে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে