ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। গত ৭ মার্চ ইউজিসি ভবনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণের সময় ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ, কমিশনের সদস্য অধ্যাপক ড. দিল আফরোজা বেগম, অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর ও সচিব ড. ফেরদৌস জামান উপস্থিত ছিলেন।

ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক কাজী শহীদুল্লাহ বলেন, ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের দিন তিনি সোহরাওয়ার্দী উদ্যানের জনসভায় উপস্থিত ছিলেন। স্লোগানে মুখরিত ছিল পুরো সোহরাওয়ার্দী উদ্যান। তিনি আরও বলেন, ৭ই মার্চের ভাষণ ছিল মুক্তিযুদ্ধের একটা টার্নিং পয়েন্ট। এই ভাষণে যুদ্ধে নামার আহ্বান জানানো হয়। বঙ্গবন্ধুর মুক্তি ও স্বাধীনতার সংগ্রামে ডাকে মানুষ খুশি হয় এবং বাংলাদেশ একটা স্বাধীন রাষ্ট্রের ঘোষণা পাই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেনারেল সার্ভিসেস, এস্টেট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের পরিচালক ড. মো. সুলতান মাহমুদ ভূঁইয়া, পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক ও ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ জামিনুর রহমান, ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক গোলাম দস্তগীর, কর্মচারী ইউনিয়নের সভাপতি নুরুল ইসলাম ব্যাপারী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ ইউজিসি কর্মকর্তা ও কর্মচারীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে