স্কুল শিক্ষার্থীদের নিয়ে ২০২৩ সালে আবারও ‘বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা’ শুরু হতে যাচ্ছে। শিক্ষা মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। গত ৫ মার্চ মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) থেকে সারাদেশের প্রতিযোগিতার সময়সূচি জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের আয়োজনে প্রতি বছর বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হবে। নির্ধারিত সময়সুচি অনুযায়ী- বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০২৩ আয়োজনের প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

বিজ্ঞপ্তির সূচিতে দেখা গেছে, প্রতিষ্ঠান পর্যায়ে ১৩-১২ মার্চ, উপজেলা পর্যায়ে ও ঢাকা মহানগরসহ ২৫ থানায় ২০-২১ মার্চ, জেলা পর্যায়ে ২ মে, ঢাকা মহানগরে ৩ মে এবং বিভাগীয় পর্যায়ে ৯ মে রেজিস্ট্রেশনের সময় নির্ধারণ করা হয়েছে। এছাড়া জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার সময়সূচি পরবর্তীসময়ে জানিয়ে দেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে