হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউটের (এইচবিআরআই) ৭টি পদের প্রাথমিক যাচাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ৩ ডিসেম্বর কল্যাণপুর মডেল একাডেমি, দারুস সালাম, মিরপুরে অনুষ্ঠিত হবে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আগামী ৩ ডিসেম্বর কল্যাণপুর মডেল একাডেমি, দারুস সালাম, মিরপুরে এই সাত পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। রিসার্চ অফিসার/রিসার্চ ইঞ্জিনিয়ার (বিল্ডিং ম্যাটেরিয়াল ডিভিশন), রিসার্চ অফিসার/রিসার্চ ইঞ্জিনিয়ার (স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার অ্যান্ড কনস্ট্রাকশন ডিভিশন) ও সাব–অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের পরীক্ষা ওই দিন সকালে অনুষ্ঠিত হবে।

রিসার্চ অ্যাসোসিয়েট (স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার অ্যান্ড কনস্ট্রাকশন ডিভিশন) ও রিসার্চ অ্যাসোসিয়েট (হাউজিং ডিভিশন) পদের পরীক্ষা দুপুরে অনুষ্ঠিত হবে।

এ ছাড়া রিসার্চ অ্যাসোসিয়েট (সয়েল মেকানিকস অ্যান্ড ফাউন্ডেশন ইঞ্জিনিয়ারিং ডিভিশন) ও রিসার্চ অ্যাসিস্ট্যান্ট (বিল্ডিং ম্যাটেরিয়াল ডিভিশন) পদের পরীক্ষা বিকেলে অনুষ্ঠিত হবে।

পরীক্ষার দিন প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। কোনো ধরনের ডিভাইস ব্যবহার করা যাবে না। পরীক্ষার্থীরা শুধু সায়েন্টিফিক ক্যালকুলেটর সঙ্গে আনতে পারবেন। পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে কেন্দ্রে উপস্থিত হতে হবে।

এইচবিআরআই-এর ৭টি পদের লিখিত পরীক্ষার বিস্তারিত সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.hbri.gov.bd/sites/default/files/files/hbri.portal.gov.bd/notices/a6d6ee49_ddc1_44a9_95c5_09533b4371e9/2022-11-24-09-43-b9ce7d7099c70701f734801ebb87f9c0.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে