৪৪তম বিসিএসের লিখিত পরীক্ষায় যেসব পরীক্ষার্থীদের শ্রুতি লেখক প্রয়োজন তাদের আগামী ১৩ নভেম্বরের মধ্যে আবেদন করতে বলা হয়েছে। এ ক্ষেত্রে বাংলাদেশ সরকারি কর্ম-কমিশন হতে অনুমোদিত শ্রুতি লেখকের সহায়তায় পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। তবে, আবেদন না করলে শ্রুতি লেখক নিয়োগ করা হবে না বলে জানিয়েছে সরকারি কর্ম-কমিশন (পিএসসি)।

গত ৩০ অক্টোবর পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আনন্দ কুমার বিশ্বাস স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ পরীক্ষায় যেসব প্রতিবন্ধী প্রার্থীর শ্রুতি লেখক প্রয়োজন তাদের চাহিদা অনুযায়ী বাংলাদেশ সরকারি কর্ম কমিশন থেকে শ্রুতি লেখক নিয়োগ করা হবে। শ্রুতি লেখকের চাহিদা জানিয়ে সংশ্লিষ্ট প্রতিবন্ধী প্রার্থীদের আগামী ১৩ নভেম্বরের মধ্যে অফিস চলাকালীন পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার), বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-বরাবর আবেদন করার জন্য অনুরোধ করা হয়েছে।

আবেদনপত্রের সাথে অনলাইন আবেদনপত্র (বিপিএসসি ফরম-১) এর কপি এবং প্রবেশ পত্র, প্রার্থীর দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শ্রুতিলেখকের প্রয়োজনীয়তা সম্পর্কে সিভিল সার্জনের প্রত্যয়নপত্র এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রতিবন্ধী পরিচয়পত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে