কাতার বিশ্বকাপসহ আগামী ছয় মাস আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলকে স্পনসর হিসেবে অনলাইন জুয়াড়ি প্রতিষ্ঠান বিসিডটগেমের সঙ্গে গ্লোবাল স্পনসরশিপ চুক্তি করেছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

বিসিডটগেমকে নিয়ে আর্জেন্টিনা জাতীয় দলের অফিশিয়াল স্পনসর প্রতিষ্ঠানের সংখ্যা দাঁড়াল আটটি।

গ্লোবাল স্পনসর, ডিজিটাল স্পনসরসহ বিভিন্ন ক্যাটাগরিতে আরও ২২টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি আছে আর্জেন্টাইন ফুটবল কর্তৃপক্ষের।

আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন ও ক্রিপ্টো ক্যাসিনো প্ল্যাটফর্ম বিসিডটগেমের এক যৌথ বিবৃতিতে বলা হয়, সংস্থা হিসেবে আয়ের নতুন পথ তৈরি ও প্রতিষ্ঠান হিসেবে আরও বেশি মানুষের কাছে পৌঁছানোর লক্ষ্যে একত্র হয়েছে এএফএ এবং বিসিডটগেম। দুই পক্ষের চুক্তির অংশ হিসেবে বিসিডটগেমের জুয়াড়িদের সঙ্গে সংযুক্ত হবেন লিওনেল মেসি, অ্যাঙ্গেল ডি মারিয়ারা। আর্জেন্টিনায় অনলাইন জুয়ার বৈধতা আছে।

বিসিডটগেমের প্রধান পরিচালন কর্মকর্তা ক্রিস বাটলার বলেন, ‘আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন নিজেদের এই পৃথিবীর অন্যতম নামী সংস্থা হিসেবে প্রমাণ করেছে। আমাদের বেশ কিছু দীর্ঘমেয়াদি লক্ষ্য এবং এএফএর ব্লকচেইন ইন্ডাস্ট্রির শীর্ষ কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার পরিকল্পনা মিলে গেছে। একসঙ্গে কাজ করে আর্থিকভাবে লাভবান ও বড় অংশের মানুষের কাছে পৌঁছানোর পারস্পরিক স্বার্থে কাজ শুরু করছি আমরা।’

এএফএর প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া তাঁর বক্তব্যে বলেন, ‘বিসিডটগেমের সঙ্গে চুক্তির বিষয়টি উপস্থাপন করতে পেরে আমরা আনন্দিত। এই চুক্তি আমাদের নতুন ডিজিটাল পণ্য ও আয়ের নতুন উৎস তৈরিতে ভূমিকা রাখবে।’

বিসিডটগেমের আগে গত সপ্তাহে ডুয়েলবিটস নামের আরেকটি প্রতিষ্ঠানের সঙ্গেও চুক্তি করে এএফএ। ওই চুক্তি করা হয় আর্জেন্টিনা জাতীয় দলের আঞ্চলিক (লাতিন আমেরিকা) স্পনসর হিসেবে।

আর্জেন্টিনা দলে ডাক পেয়েছেন মেজর লিগ সকারের দল আটলান্টার ফরোয়ার্ড থিয়াগো আলমাদা
নভেম্বরে কাতার বিশ্বকাপে নামার আগে চলতি মাসে দুটি ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার কথা আর্জেন্টিনার। ২৩ ও ২৭ সেপ্টেম্বরের ম্যাচ দুটির প্রতিপক্ষ হন্ডুরাস ও জ্যামাইকা। দুটি ম্যাচই হবে যুক্তরাষ্ট্রে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে